কুমিল্লার বরুড়ায় বাড়ির চারপাশে সিসি ক্যামেরা স্থাপন করে ভেতরে স্বামী-স্ত্রী গড়ে তুলেছেন মাদকের কারবার। দীর্ঘদিন দুজনে ব্যবসা পরিচালনা করলেও এবার ধরা পড়েছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে। এ ঘটনায় জেসমিন নামে একজন গ্রেফতার হয়েছেন।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝলম গাছতলায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাকে গ্রেফতার করে।

কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। আটক জেসমিন একই এলাকার মাদক কারবারি মনির হোসেনের স্ত্রী।

চৌধুরী ইমরুল হাসান জানান, বাড়ির চারপাশে সিসি টিভি ক্যামেরা লাগিয়ে রমরমা মাদক ব্যবসা পরিচালনার খবর পেয়ে মঙ্গলবার সকালে টাস্কফোর্স সদস্যরা অভিযান পরিচালনা করে। প্রশাসনের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি মনির হোসেন কৌশলে পালিয়ে যায়। পরে বসতঘর তল্লাশী করে ১ হাজার ৮১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাঁজা, ৫টি সিসি টিভি ক্যামেরা ও একটি মনিটর জব্দ করা হয়। এ সময় মাদক বেচা-কেনার দায়ে মনিরের স্ত্রী জেসমিনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, বেশ কিছু দিন ধরেই সুকৌশলে নিজ এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল মনির ও তার স্ত্রী। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।